বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:৪৭

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বানারীপাড়ায় করোনা উপসর্গ নিয়ে দুজনের মৃত্যু

বানারীপাড়ায় করোনা উপসর্গ নিয়ে দুজনের মৃত্যু

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক : বরিশালের বানারীপাড়ায় করোনা উপসর্গ নিয়ে আনোয়ার হোসেন (৫০)ও সিদ্দিকুর রহমান (৪৮) নামের দুই ব্যক্তি মারা গেছে। এদের দুজনের বাড়িই উপজেলার বাইশারী ইউনিয়নে।

জানা গেছে, উপজেলার বাইশারী ইউনিয়নের বাইশারী গ্রামের মুদি দোকানি আনোয়ার হোসেন শ্বাস কষ্ট নিয়ে বৃহস্পতিবার বেলা ১১টায় বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হওয়ার মাত্র ৩০ মিনিট পরে বেলা সাড়ে ১১টায় সেখানে মারা যান। বিকালে তাকে নিজ বাড়িতে সংক্ষিপ্ত জানাজা শেষে দাফন করা হয়।

এদিকে একই ইউনিয়নের উত্তর নাজিরপুর গ্রামের মিদ্দিকুর রহমান ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধিন থাকা অবস্থায় বুধবার দুপুরের পরে মারা যান।

বৃহস্পতিবার ভোর ৫টায় বানারীপাড়ায় নিয়ে আসার পরে সংক্ষিপ্ত জানাজা শেষে উত্তর নাজিরপুর গ্রামে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। সিদ্দিকুর রহমান সপরিবারে ঢাকার মিরপুরে বসবাস করতেন। সেখানে তার নিজস্ব বহুতল বাড়ি রয়েছে। তার লাশ দাফনে এলাকাবাসী বাধা সৃষ্টির চেষ্টা চালালে উত্তর নাজিরপুর গ্রামের বাসিন্দা বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুকের মানবিক উদ্যোগে পরে নির্বিঘ্নে তার দাফন সম্পন্ন হয়।

প্রসঙ্গত, ইসলামী ফাউন্ডেশনের উপজেলা মডেল কেয়ারটেকার মাসুদ করিমের নেতৃত্বে উপজেলা পরিষদ জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মো. এনামুল কবির ও উপজেলার রাজ্জাকপুর জামে মসজিদের ইমাম হাফেজ আল-আমিন এ দুজনের দাফন কাফনে ভূমিকা রাখেন।

এছাড়া বানারীপাড়ার লবণসাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক শহিদুল ইসলামের নেতৃত্বে ৪ সদস্যের পুলিশের একটি টিম এসময় উপস্থিত ছিলেন। অপরদিকে প্রাণঘাতী করোনাভাইরাসের উপসর্গ নিয়ে এ দুজনের মৃত্যুর খবরে এলাকাবাসীর মাঝে করোনা আতঙ্ক সৃষ্টি হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net